8.3 C
New York
Friday, August 7, 2020
Home খেলা ক্রীড়ামহলে আলোচনায় রফিক ও আফতাব

ক্রীড়ামহলে আলোচনায় রফিক ও আফতাব

সূবর্ণ বাংলা স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাস আতঙ্কে দর্শকশূন্য গ্যালারি থাকলেও থেমে নেই ঢাকা প্রিমিয়ার লিড (ডিপিএল)। ব্যাটে-বলে দারুণ লড়াই জমেছে সেখানে। শিরোপার হাতছানিতে নিজেদের উজার করে দিচ্ছেন অংশ নেয়া ১২ দলের খেলোয়াড়রা।

এদের মধ্যে দুটি দলের ওপর বেশ আস্থা রাখছেন ক্রিকেটপ্রেমীরা। দল দুটি হলো – লিজেন্ডস অব রূপগঞ্জ ও শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। এর পেছনে খেলোয়াড়দের সাফল্যের পাশাপাশি দুই দলের কোচের নাম উচ্চারিত হচ্ছে। তারা দুজনেই জাতীয় দলের সাবেক তারকা।

লিজেন্ডস অব রূপগঞ্জের দায়িত্বে রয়েছেন এক সময়ের হার্ডহিটার ব্যাটসম্যান আফতাব আহমেদ এবং শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের দায়িত্ব পেয়েছেন সাবেক স্পিনার মোহাম্মদ রফিক, যাকে ছাড়া এক সময় জাতীয় দল কল্পনাই করা যেত না।

গত বছরও রূপগঞ্জের কোচ ছিলেন আফতাব। আর তার হাত ধরেই দলটি সেবার রানার্সআপ হয়েছিল। তাই এবারও আফতাবের ওপর আস্থা রেখেছে দলের মালিকপক্ষ। এদিকে অভিজ্ঞতায় টইটুম্বর মোহাম্মদ রফিকের ওপর ভর করে স্বপ্ন দেখছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। দলের খেলোয়াড়দের থেকে পারফর্ম নিংড়ে বের করবেন তিনি। দলকে ফাইনালের দিকে নিয়ে যাবেন।

সে মর্মে মোহাম্মদ রফিকের সাহায্যার্থে রয়েছেন জাতীয় দলের সাবেক পেসার তারেক আজিজ। সবমিলিয়ে ১২ দলের মধ্যে আফতার ও রফিক এই দুই তারকা কোচের দল দুটোর দিকেই বেশি থাকিয়ে ক্রিকেটবোদ্ধারা। এদিবে বরাবরের মতো এবারও গাজী গ্রুপের কোচের দায়িত্বে রয়েছেন মোহাম্মদ সালাউদ্দিন।

অন্যদিকে শক্তিশালী প্রতিপক্ষ মোহামেডান স্পোর্টিং ক্লাবের হেড কোচের দায়িত্ব পেয়েছেন সোহেল ইসলাম।

তবে আগেরবারের সাফল্য ধরে রাখতে কোচ বদলায়নি আবাহনী লিমিটেড। জাতীয় দলের সাবেক অলরাউন্ডার খালেদ মাহমুদ সুজনকেই কোচ হিসাবে থাকছেন। গত মৌসুমে সুজনের প্রশিক্ষণেই ফাইনালে আফতাবের রূপগঞ্জকে হারিয়ে শিরোপা ঘরে তুলেছিল আবাহনী।

এবারও তেমনটাই আশা করা হচ্ছে। আজ মুশফিক ঝলমলে ১২৭ রানের এক ইনিংসে পারটেক্সকে বড় টার্গেট ছুড়ে দিয়েছে আবাহনী।

সুত্র-ইন্টারনেট/এসএমবি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

ফুলপুরে উল্লা বিলে নৌকা ডুবে এক যুবকের মৃত্যু

ময়মনসিংহ ফুলপুর প্রতিনিধি মোঃ কামরুল ইসলাম খান                            

ভালুকায় অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের উত্তর তালাব খইয়ার খাল থেকে অজ্ঞাত (৫০) মহিলার লাশ উদ্ধার...

আটপাড়ায় বিষ্ণুপুর গ্রামে হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

মো: আসাদুজ্জামান খান সোহাগ (আটপাড়া) নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোনার আটপাড়ায় বানিয়াজান সদর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে ঈদ-উল-আযহা উপলক্ষে ২৮টি হতদরিদ্র...

কেন্দুয়ার ধর্ষণ মামলার দুই আসামীকে আদালতে সোপর্দ

কেন্দুয়া প্রতিনিধি- বিয়ের প্রলোভন দিয়ে পৃথক দুই নারীকে ধর্ষণের অভিযোগে কেন্দুয়া থানার পুলিশ সিরাজুল ইসলাম ও মোঃ হাইতুল মেহেদী...

Recent Comments