8.3 C
New York
Sunday, July 12, 2020
Home সারাদেশ নরসিংদীতে পাওনা টাকা আদায় করতে ব্যবসায়ীকে অপহরণ করে খুন

নরসিংদীতে পাওনা টাকা আদায় করতে ব্যবসায়ীকে অপহরণ করে খুন

সুবর্নবাংলা ডেস্ক-

পাওয়া টাকা আদায় করতে সুরুজ মোল্লা নামে এক ব্যবসায়ীকে অপহরণ করে হত্যা করার অভিযোগ উঠেছে অপর এক ব্যবসায়ীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে নরসিংদীর মাধবদী থানা এলাকায়।

নিহত ব্যবসায়ী সুরুজ মোল্লা (৫৫) রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা গ্রামের মৃত সুলতান মোল্লার ছেলে। নিহত ব্যক্তির সাথে মাধবদীর পাইকারচরের মতিউর রহমান প্রায় ৩০বছর যাবৎ ইট, বালুর ব্যবসা করে আসছিলো।

ব্যবসা সংক্রান্ত ব্যাপারে মতিউর রহমান সুরুজ মোল্লার কাছে ২লক্ষ টাকা পাওনা হয়। সেই টাকা আদায় করতে বৃহস্পতিবার বিকেলে মতিউরের ছেলে রায়হান ৫টি মোটরসাইকেলে প্রায় ১৫জন লোক গিয়ে সুরুজ মোল্লাকে বাড়ি থেকে কাজের সাইট দেখানোর কথা বলে নিয়ে আসে।

সন্ধ্যার আগে সুরুজ মোল্লার পরিবারের কাছে ফোন করে ৫লক্ষ টাকা দাবি করে রায়হানগংরা। সময়মত টাকা দিতে না পারায় রাতে তাকে হত্যা করে মাধবদীর একটি প্রাইভেট হাসপাতালে ফেলে রেখে যায়। পরে ওই অপহরণকারীদের তথ্য অনুযায়ী স্বজনরা তার মরদেহের সন্ধান পেয়ে মাধবদী থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে মাধবদী থানা পুলিশ সুরুজ মোল্লার লাশ উদ্ধার করে সুরত হাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। গত শুক্রবার দুপুরে ময়না তদন্ত শেষে পুলিশ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ হত্যাকান্ডের ঘটনায় মাধবদী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সূত্র-ইন্টারনেট/এসএমবি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

গৌরীপুরে করোনা ভাইরাস নমুনা সংগ্রহের বুথ স্থাপন করেছে “স্বপ্নের গৌরীপুর” সংগঠন

আনোয়ার হোসেন শাহীন ঃ ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে "স্বপ্নের গৌরীপুর " সংগঠনের উদ্যোগে ও সার্বিক সহযোগিতায় হাসপাতালের প্রধান ফটকের সামনে করোনা...

অস্থির তৃণমূল আওয়ামী লীগ

অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও গ্রুপিংয়ের কারণে অভিমানে দূরে সরে যাচ্ছেন ত্যাগী ও পরীক্ষিত নেতারা সুবর্নবাংলা ডেস্ক- টানা...

বৃষ্টি থাকবে আরও চার দিন

সুবর্নবাংলা ডেস্ক- রাজধানীসহ দেশের উত্তর ও দক্ষিণ পশ্চিমাঞ্চলে আগামী ১৪ জুলাই পর্যন্ত টানা বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে বলে...

করোনায় জাপা নেতা খালেদ আখতারের

সুবর্নবাংলা ডেস্ক- করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান মেজর...

Recent Comments