1. admin@subornobangla.com : admin :
  2. biplob.rajgouri@gmail.com : Seikh Biplob : Seikh Biplob
  3. subornobanglabd@gmail.com : Editor : Ronty Chowdhury
  4. hkgouripur@gmail.com : Humayun : Humayun
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
‘কাবিনে টাকা বৃদ্ধির লোভ দেখিয়ে ধর্ষণ’, কাজী গ্রেপ্তার কৃষকের মুখে সোনালী হাসি আমনে বাম্পার ফলন জঙ্গিবাদ-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ৫৩নং ওয়ার্ড যুবলীগের বিক্ষোভ মিছিল গৌরীপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রন্টির মটরসাইকেল শোডাউন বণানী কবর স্থানে শহীদদের কবরে এমপি হাবিব হাসানের শ্রদ্ধা বণানী কবর স্থানে শহীদদের কবরে এমপি হাবিব হাসানের শ্রদ্ধা আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোর পূর্বক জমিতে প্রবেশ, পুলিশের বাঁধার মুখে ধানা কাটা বন্ধ তুরাগে জঙ্গিবাদ- মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ ভালুকায় অগ্নিকান্ডে ১২ টি বসতঘর পুড়ে ছাই ভালুকায় বনবিভাগের জমিতে নির্মাণ হচ্ছে বহুতল ভবন

তুরাগে এক নৌকা পাগল তৈয়্যবুর

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ২৭ দেখা হয়েছে

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ

নৌকা পাগল এক মানুষের নাম তৈয়্যবুর রহমান । যেখানেই নির্বাচন নৌকা প্রতীক সাথে নিয়ে পাড়ি জমিয়েছেন সেখানেই । তার রয়েছে দল ও দলের প্রতীক নৌকার প্রতি অকুণ্ঠ ভালবাসা । রয়েছে দলীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অগাধ আস্থা ।

তুরাগের দানবীর খ্যাত আওয়ামীলীগ নেতা আলহাজ কফিল উদ্দিন সাহেবের সুযোগ্য সন্তান, ঢাকা উত্তর সিটির ৫৩নং ওয়ার্ড যুবলীগে সভাপতি পদপ্রার্থী, আওয়ামী রাজনৈতিক মাঠের অন্যতম লড়াকু সৈনিক মোঃ তৈয়্যবুর রহমান । বর্তমানে তার নেতৃত্বে গড়ে উঠেছে বিশাল এক কর্মী বাহিনী ।

আর তার এই কর্মী বাহিনী নিয়ে আওয়ামীলীগের বিভিন্ন কর্মসূচীতে অংশ গ্রহণ করার মাধ্যমে দলটির তৃণমূল নেতা থেকে শুরু করে মাঠ পর্যায়ের নেতা কর্মীসহ সবার কাছে হয়ে উঠেছেন পরিচিত এক প্রিয় মুখ ।

চলমান ঢাকা ১৮ আসনের আসন্ন উপ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ হাবিব হাসানের পক্ষে অনুষ্ঠিত বিভিন্ন সভা সেমিনারে তৈয়্যবুর রহমানসহ তার কর্মী বাহিনীর ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে ।

এ ছাড়াও হ্যান্ডমাইক হাতে নিয়ে ঢাকা ১৮ আসনের বিভিন্ন পাড়া মহল্লায় বিরামহীন ভাবে ছুটে চলছেন ভোটারদের দুয়ারে । তিনি ভোটারদের প্রথমেই সালাম দিয়ে নৌকা প্রতীকের জন্য ভোট চান । জনাব মোঃ তৈয়্যবুর রহমান নৌকা সমর্থক কোনো মানুষের যদি কোন বিপদের কথা শুনতে পান ছুটে যান একজন নেতার ভূমিকা নিয়ে ।

শীত অথবা ঝড় বৃষ্টি উপেক্ষা করে নিজের ব্যবসা প্রতিষ্ঠান ফেলে ছুটে যান বিপদগ্রস্ত আওয়ামীলীগ কর্মী-সমর্থক বা সাধারণ মানুষের কাছে । এলাকায় রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা । নৌকা ও দলের প্রতি বাড়তি ভালবাসার কারণে কথিত দলীয় অনেক কর্মীর গোপন ষড়যন্ত্রের শিকার হতে হয়েছে তাকে । তারপরেও থেমে নেই তার চলার গতি ।

ঢাকা ১৮ আসন এলাকার সংসদ নির্বাচনসহ সকল নির্বাচনে সবার আগে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর পক্ষে তার বিশাল কর্মী বাহিনী নিয়ে ছুটে চলেন তিনি । নিজের অর্থ ব্যয় করে হ্যান্ডমাইক বেঁধে নির্বাচনী গণসংযোগে ছুটে গেছেন বিভিন্ন অঞ্চলে ।

জনাব মোঃ তৈয়্যবুর রহমান বলেন, তিনি নৌকার তথা বঙ্গবন্ধুর একজন সৈনিক। দলের বিজয় তার বিজয়। তাই যেখানেই নির্বাচন সেখানেই তিনি ঝাপিয়ে পড়েন । তিনি বলেন, দলের প্রধান শেখ হাসিনার পরিকল্পনা অনুযায়ী প্রকৃত আওয়ামীলীগ নেতাকর্মীদের মূল্যায়ন ও সঠিক স্থানে বসালে বা দায়িত্ব পালনের সুযোগ দিলে আগামী ৫০ বছরেও আওয়ামী লীগকে কেউ পেছনে ফেলতে পারবে না । কিন্তু দলের তৃণমূলে ঢুকতে শুরু করেছে সুবিধাবাদীরা ।

দলের অনেক নেতাই মনে করেন, মোঃ তৈয়্যবুর রহমানের মতো নিবেদিত প্রাণ নেতাকর্মীদের বেশি বেশি করে কাজে লাগাতে পারলে তৃণমূলে দলের শক্তি আরো বেড়ে যাবে । বর্তমানে তিনি দলের কোন পদে না থাকলেও এ নিয়ে তার কোনো আক্ষেপ নেই ।

তিনি নৌকার জন্য কাজ করে যাবেন এটাই তার সাফল্য । এলাকার তৃণমূল পর্যায়ের আওয়ামীলীগের অনেক নেতা কর্মী বলেন, মোঃ তৈয়্যবুর রহমান ঢাকা উত্তর সিটির ৫৩নং ওয়ার্ড যুবলীগের জন্য এক নিবেদিত প্রাণ একজন কর্মী । তাকে অবশ্যই দলকে মূল্যায়ন করতে হবে ।

সুবর্নবাংলা-এসএমবি

সোস্যাল মিডিয়াতে আমাদের খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় অন্যান্য খবর
© All rights reserved © 2020 SuborboBangla
Theme Download From ThemesBazar.Com