1. admin@subornobangla.com : admin :
  2. biplob.rajgouri@gmail.com : Seikh Biplob : Seikh Biplob
  3. subornobanglabd@gmail.com : Editor : Ronty Chowdhury
  4. hkgouripur@gmail.com : Humayun : Humayun
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০২:০৪ অপরাহ্ন

কেন্দুয়ায় কালাইগাছ ভাঙ্গা নিয়ে সংঘর্ষ আহত যুবকের মৃত্যু

  • প্রকাশের সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৫৮ দেখা হয়েছে

কেন্দুয়া প্রতিনিধি-

নেত্রকোণার কেন্দুয়ায় হাওরের রাস্তার পাশে বপন করা কালাইগাছ ভাঙ্গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত আবু কালাম (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (২৯ নভেম্বর) বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত আবু কালাম উপজেলার মাসকা ইউনিয়নের আলমপুর কাওয়াকান্দা গ্রামের কালা মিয়ার ছেলে। খবর পেয়ে কেন্দুয়া থানার ওসি কাজী মোঃ শাহনেওয়াজ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) হবিবুল্লাহ খান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

মাসকা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান খোকামনি ও ইউপি সদস্য শফিকুল ইসলাম এ প্রতিবেদককে জানান, গত শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে আলমপুর কাওয়াকান্দা গ্রামের আবু কালামের বড় ভাই বিল্লাল মিয়ার হাওরের রাস্তার (গোপাট) পাশে চাষ করা মাসকালাইগাছের উপর দিয়ে পাশেরবাড়ীর ছিদ্দিক মিয়ার ছেলেরা ধান মারানোর (যন্ত্রচালিত) বোমামেশিন নেওয়ায় কালাইগাছ ভাঙ্গাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ৬/৭ জন আহত হন।

আহতদের কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে ডাক্তার- কালা মিয়ার ছেলে আবু কালাম, বিল্লাল মিয়া ও শাকিল এবং প্রতি পক্ষের ছিদ্দিক মিয়ার ছেলে হারেছ মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ
হাসপাতালে রেফার্ড করেন। সেখানে আবু কালামের অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রোববার বিকালে মারা যান আবু কালাম।কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোঃ শাহনেওয়াজ বলেন, আইন শৃঙ্খলার যাতে অবনতি না ঘটে সে জন্য খবর পেয়ে রাতেই ভিকটিমের বাড়ী গিয়েছি।

এ ব্যাপারে নিহত কালামের বড় ভাই বিল্লালের স্ত্রী মদিনা আক্তার বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখসহ আরও ৩/৪ জনকে আসামী করে কেন্দুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সুবর্নবাংলা-এসএমবি

সোস্যাল মিডিয়াতে আমাদের খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় অন্যান্য খবর
© All rights reserved © 2020 SuborboBangla
Theme Download From ThemesBazar.Com