1. admin@subornobangla.com : admin :
  2. biplob.rajgouri@gmail.com : Seikh Biplob : Seikh Biplob
  3. subornobanglabd@gmail.com : Editor : Ronty Chowdhury
  4. hkgouripur@gmail.com : Humayun : Humayun
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

বণানী কবর স্থানে শহীদদের কবরে এমপি হাবিব হাসানের শ্রদ্ধা

  • প্রকাশের সময় : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৩৪ দেখা হয়েছে

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ

রাজধানীর বনানী কবরস্থানে ১৫ আগস্টের শহীদদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন, ঢাকা-১৮ আসনের উপ নির্বাচনে, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নবনির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান । নবনির্বাচিত সংসদ সদস্য হিসাবে এই প্রথম শ্রদ্ধা নিবেদন করেন তিনি ।

মঙ্গলবার ( ১ই ডিসেম্বর ) সকাল ১১টার দিকে ঢাকা-১৮ আসনের বিপুল সংখ্যক আওয়ামী- ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সাথে নিয়ে বনানীতে যান সাংসদ মোহাম্মদ হাবিব হাসান । ১৯৭৫ সালের ১৫ই আগস্ট সেনাবাহিনীর একদল কর্মকর্তা ও সৈনিকের হাতে সপরিবারে জীবন দিতে হয় বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের নেতা ও তৎকালীন রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমানকে । সাংসদ মোহাম্মদ হাবিব হাসান নিহতদের রূহের মাগফেরাত কামনা করে শহিদদের কবরে ফুলের পাপড়ি ছিটিয়ে দেন ।

ঐ দিন বঙ্গবন্ধু ছাড়াও তার স্ত্রী বঙ্গ মাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব, তিন ছেলে শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল, শেখ কামালের স্ত্রী সুলতানা কামাল, শেখ জামালের স্ত্রী রোজী জামাল, বঙ্গবন্ধুর ছোট ভাই শেখ নাসের, বঙ্গবন্ধুর বোনের স্বামী আবদুর রব সেরনিয়াবাত, তার ছেলে আরিফ, মেয়ে বেবী ও শিশু পৌত্র সুকান্ত বাবু, বঙ্গবন্ধুর ভাগ্নে যুবনেতা শেখ ফজলুল হক মনি, তার অন্তঃসত্ত্বা স্ত্রী আরজু মনি, নিকটাত্মীয় শহীদ সেরনিয়াবাত ও রিন্টু, পুলিশের বিশেষ শাখার সাব ইন্সপেক্টর সিদ্দিকুর রহমান ও বঙ্গবন্ধুর বাড়ির নিরাপত্তা কর্মকর্তা কর্নেল জামিলও নিহত হন সেই রাতে ।

উল্লেখ্য, গত ৯ জুলাই ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সাহারা খাতুনের মৃত্যুজনিত কারণে ১২ নভেম্বর উপনির্বাচন অনুষ্ঠিত হয় । আর এই নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে বিপুল ভোটের ব্যবধানে বিএনপির প্রার্থীকে পরাজিত করে সাংসদ নির্বাচিত হন জনাব মোহাম্মদ হাবিব হাসান ।

সুবর্নবাংলা-এসএমবি-

সোস্যাল মিডিয়াতে আমাদের খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় অন্যান্য খবর
© All rights reserved © 2020 SuborboBangla
Theme Download From ThemesBazar.Com